বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৪

লালের ছোঁয়ায় মেতে উঠুন ভালোবাসা দিবসে

বিশ্বের সকল মানুষের জন্য ভালোবাসা প্রকাশের অন্যতম একটি দিন ভ্যালেন্টাইনস ডে। এই দিনটিতে শত ঝামেলার মাঝেও প্রিয় মানুষটির সাথে সময় কাটানোর চেষ্টা করেন সবাই। প্রেমিক প্রেমিকাদের জন্য এটি একটি বিশেষ দিন। শুধু প্রেমিক প্রেমিকাদের জন্য নয় এই ভালোবাসা প্রকাশ সকলের জন্য ।

সে রকমই শুধু প্রেমিকের সামনে নিজেকে উপস্থাপনের জন্য বিশেষ সাজগোজ করতে করতে হবে এমন কোন কথাই নেই। যে কেউই নিজেকে মনের মত করে সাজতে পারেন এই দিনে। আর মনের মত সাজতে ভ্যালেন্টাইনস ডেটাকে একটু বিশেষ করে তুলতে সাজগোজে আনতে পারেন লালের ছোঁয়া।

পোশাকে লাল রঙ
ভ্যালেন্টাইনস ডেতে যে কেউ একটি রক্তলাল রঙের পোশাকে নিজেকে সাজাতে পারেন অসাধারণ করে। পোশাকটি হতে পারে লাল শাড়ি অথবা লাল সালোয়ার কামিজ কিংবা একটি লাল ফতুয়া। এছাড়াও বর্তমানের ফ্যাশান ট্রেন্ডের সাথে তাল মিলিয়ে পড়তে পারেন একটি লাল প্যান্ট, সুন্দর একটি টপসের সাথে। দেখতে বেশ ভালো লাগবে। আর লাল পোশাকে মেয়েদের যে আকর্ষণীয় লাগে তা তো সর্বজন স্বীকৃত।

সাজগোজে লাল
লাল রঙের লিপস্টিকের ট্রেন্ড আর কিছুদিন পর থেকেই দখল করে নেবে কমলা রঙ। তাই এই ভ্যালেন্টাইনস ডেতে ঠোঁট রাঙ্গিয়ে নিন লাল রঙে। লাল রঙের লিপস্টিকের একটি বড় গুণ হলো পুরো মুখটি বেশ ফ্রেশ লাগে দেখতে। নখ রাঙাতে পারেন লাল নেইলপলিশে

গহনায় লালের ছোঁয়া
শাড়ি কিংবা একটু গর্জিয়াস পোশাকের সাথে লাল রঙের পাথরের গহনা বেশ ভালো লাগে দেখতে। আপনি যদি ওয়েস্টার্ন ধাঁচের পোশাক পড়েন তবে কানে ছোট লাল পাথরের কানের টব বেশ ভালো মানাবে। কিংবা হাতে লাল চুড়ি অথবা লাল ব্রেসলেট পরে দেখুন। একটু চেষ্টা করেই দেখুন না। নিজেকে নতুন করে সাজাতে পারবেন লাল রঙ দিয়ে।

লাল রঙের ব্যাগ ও বেল্ট
যদি নিজেকে পুরোপুরি লাল রঙে রাঙাতে বেশি ভালো না লাগে তবে পোশাক-আসাকের সাথে মিলিয়ে হাতে নিতে পারেন লাল রঙের ক্লাচ ব্যাগ অথবা লাল বড় সাইড ব্যাগ। কিংবা ওয়েস্টার্ন ধাঁচের পোশাকে যোগ করতে পারেন একটি বেল্ট। দেখবেন নিজেকে উপস্থাপন করতেই বেশ লাগছে।

মেঘ



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন